News Super Search
 ♦ 
×
Member:
Posting Date From:
Posting Date To:
Category:
Zone:
Language:
IR Press Release:

Search
  Go  
Full Site Search
  Search  
 
Wed Dec 13, 2017 16:46:33 ISTHomeTrainsΣChainsAtlasPNRForumGalleryNewsFAQTripsLoginFeedback
Wed Dec 13, 2017 16:46:33 IST
Advanced Search
Trains in the News    Stations in the News   
<<prev entry    next entry>>
News Entry# 324183
  
সরাসরি না হয়ে ঘুরপথে যাত্রীভাড়া বাড়ানো হলেও তা লাভের মুখ দেখাতে পারেনি ধুঁকতে থাকা ভারতীয় রেলে। কাজেই ক্রমাগত ভেন্টিলেশনে যাওয়া রেল ব্যবস্থাকে কিছুটা অক্সিজেন জোগাতেই এই ধরনের ছোট ছোট পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। শুধুমাত্র কার্ড বা ফুলের তোড়া কমিয়ে নয়, অভ্যন্তরীণ আরও অনেক খরচ কমানোর সিদ্ধান্তও রেলমন্ত্রকের তরফে নেওয়া হয়েছে বলে খবর সূত্র মারফত্।
নিজেস্ব প্রতিবেদন : অভ্যন্তরীণ খরচ কমাতে এবার নয়া পরিকল্পনা ভারতীয় রেলের। নতুন বছরের শুভেচ্ছা জানাতে এবার থেকে আর কার্ড ছাপাবে না রেল। বরং তার বদলে ই-মেলের মাধ্যেমেই শুভেচ্ছা জানানো হবে। এমনই একটি সার্কুলার জারি করা হয়েছে রেলের পক্ষ থেকে। এখানেই শেষ নয়, রেলের নিজস্ব কোনও অনুষ্ঠানে অতিথিদের জন্য গুচ্ছে গুচ্ছে ফ্লাওয়ার বুকেও আর থাকছে না। তবে, নয়া নির্দেশিকার এই সিদ্ধান্তের কথা জানানো হলেও, কেনও এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে
...
more...
তা কিন্তু স্পষ্ট ভাবে জানানো হয়নি।
আরও পড়ুন- রাজনাথকে এড়িয়ে গেলেন বিজেপির রাজ্য নেতারা
সূত্রের খবর, সরাসরি না হয়ে ঘুরপথে যাত্রীভাড়া বাড়ানো হলেও তা লাভের মুখ দেখাতে পারেনি ধুঁকতে থাকা ভারতীয় রেলে। কাজেই ক্রমাগত ভেন্টিলেশনে যাওয়া রেল ব্যবস্থাকে কিছুটা অক্সিজেন জোগাতেই এই ধরনের ছোট ছোট পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। শুধুমাত্র কার্ড বা ফুলের তোড়া কমিয়ে নয়, অভ্যন্তরীণ আরও অনেক খরচ কমানোর সিদ্ধান্তও রেলমন্ত্রকের তরফে নেওয়া হয়েছে বলে খবর সূত্র মারফত্।
সম্প্রতি ঘুরপথে রেলে যাত্রীভাড়া বাড়ানো হয়েছে। নতুন ট্রেন, যাত্রী সুরক্ষা বাড়িয়ে কিছুটা উন্নতি করার চেষ্টাও দেখা গেছে রেলমন্ত্রকের তরফে। তবুও, লাভের মুখ দেখতে পারেনি ভারতীয় রেল। এই পরিস্থিতিতে এখন অভ্যন্তরীণ খরচ কমানোর পথে হেঁটে দেখতে চাইছেন কর্তারা।
Scroll to Top
Scroll to Bottom


Go to Mobile site
Disclaimer: This website has NO affiliation with the Government-run site of Indian Railways. This site does NOT claim 100% accuracy of fast-changing Rail Information. YOU are responsible for independently confirming the validity of information through other sources.